1. admin@godagarinews24.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে অধ্যক্ষের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ গোদাগাড়ীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন তানোরে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে শিশুর মৃত্যু নাচোলের সাবেক ইউএনও সাবিহা সুলতানার ইন্তেকালে নাচোলে শোকের ছায়া মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গোদাগাড়ীতে দুই শিশু চাচাতো ভাই বোন গোসল করতে যেয়ে পানিতে ডুবে মৃত্যু রাজশাহীর গোদাগাড়ী থেকে ০২ টি ওয়ান শুটার গান ও ১৪২ বোতল ফেন্সিডিলসহ অস্ত্র ব্যবসায়ী রাশিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ গোদাগাড়ীতে রক্ষাগোলা আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের নিয়ে ভূমি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীর গোদাগাড়ীতে এক গৃহবধূকে হত্যা করে পালিয়েছে স্বামী গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা অভিযোগে মামলা

রাজশাহীতে অধ্যক্ষের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২৮ বার পঠিত

 

আহত শিশু শিক্ষার্থী সিফাতের বাবা জানান, গত শনিবার স্কুল চলাকালীন সিফাতকে বেদম পেটান অধ্যক্ষ গোলাম মওলা। স্কুল থেকে বাসায় ফিরে বাসায় কাউকে বিষয়টি না জানিয়ে শুয়ে পড়ে সিফাত। বিকেলে প্রচন্ড জ্বরে কাঁপতে থাকলে তার বাবা-মা হাতে পায়ে বেতের বাড়ীর দাগ দেখতে পান। এরপর পোশাক খুলে সারা শরীরে মারের দাগ দেখতে পান তারা। এ অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ওষুধ লিখে ছেড়ে দেন চিকিৎসক।

এরপর তার বাবা ও দাদা আরএমপি’র কাশিয়াডাঙা থানায় গেলে তারা ঘটনাস্থল রাজপাড়া থানায় অভিযোগ দেয়ার পরমর্শ দেন। রাজপাড়া থানায় গেলে তারাও রাত দুটো পর্যন্ত বসিয়ে রেখে অভিযোগ গ্রহন করেননি। পরেরদিন জেলা প্রশাসক কার্যলয়ে গেলে তারা বলেন, যেতেতু এটি পুলিশ পরিচালিত প্রতিষ্ঠান আপনারা পুলিশ কমিশনার বরাবর অভিযোগ করুন। এরপর আমরা পুলিশ কমিশনারকে লিখিত অভিযোগ দিয়েছি।

কথা বলার একপর্যায়ে কান্নায় ভেঙ্গে পড়েন সিফাতের বাবা, তিনি বলেন, মার খেতে খেতে একপর্যায়ে সিফাত স্যারের দুই পা জড়িয়ে ধরে, আমাকে আর মারবেন না স্যার, আমাকে মাফ করে দেন। আবারও পেটাতে থাকলে সিফাত সিট বেঞ্চের নীচে পড়ে যায়, তখন অধ্যক্ষ বলেন, দোষ স্বীকার কর, তাহলে আর মারবো না। আমার এ কথা বিশ্বাস না হলে পুলিশ লাইনস স্কুলের ষষ্ঠ শ্রেনীর কক্ষে বসানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করলেই বোঝা যাবে। এদিন সকাল ১০ টা থেকে ১১ টার মধ্যে এ ঘটনা ঘটেছে।

এদিকে, সিফাতের দাদা আব্দুল হান্নান ফেসবুকে শিশুটির ছবি সহ পোষ্ট দিলে ফেসবুক জুড়ে নিন্দার ঝড় ওঠে। এতে নানা সময়ে নানা অপকর্মের তথ্য বেরিয়ে আসে গোলাম মওলার বিরুদ্ধে। এর আগে বেশ কয়েকবার নানা অপকর্ম নিয়ে সংবাদের শিরোনাম হন অধ্যক্ষ ড. গোলাম মওলা।

এ ঘটনায় অপরদিকে, ষষ্ঠ শ্রেণিতে পড়া মোঃ সারোয়ার হাসান কে লাঠিপেটা করায় লফস এর উদ্বেগ জানিয়েছে। রাজশাহী মহানগরীর শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মোঃ সারোয়ার হাসান কে শাসন করতে যেয়ে লাঠিপেটা করে আহত করে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ড. মোঃ গোলাম মাওলা যা আজ বিভিন্ন পত্রিকায় প্রকাশি হয়েছে।

প্রকাশিত খবরে জানা যায় শনিবার টিফিনের সময় স্কুলের ক্লাস রুমেই সহপাঠীদের সামনে পিটিয়ে আহত করা হয় মোঃ সারোয়ার হাসান কে। এই ঘটনায় উন্নয়ন ও মানবাধিকার সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) গভীর উদ্বেগ প্রকাশ করছে ও ঘটনার সুষ্ঠ তদন্ত স্বাপেক্ষে বিচার দাবী করছে।

এসব বিষয়ে কথা বলতে অধ্যক্ষ গোলাম মওলার মুঠোফোনে একাধিক কল দিলেও তিনি তা রিসিভ করেননি।সূত্র -পদ্মা টাইমস

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গোদাগাড়ী নিউজ 24
Theme Customized By Shakil IT Park