1. admin@godagarinews24.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গোদাগাড়ীতে দুই শিশু চাচাতো ভাই বোন গোসল করতে যেয়ে পানিতে ডুবে মৃত্যু রাজশাহীর গোদাগাড়ী থেকে ০২ টি ওয়ান শুটার গান ও ১৪২ বোতল ফেন্সিডিলসহ অস্ত্র ব্যবসায়ী রাশিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ গোদাগাড়ীতে রক্ষাগোলা আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের নিয়ে ভূমি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীর গোদাগাড়ীতে এক গৃহবধূকে হত্যা করে পালিয়েছে স্বামী গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা অভিযোগে মামলা নওগাঁয় আমিন সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন মান্দায় ভুল অপারেশনে প্রসূতির মৃত্যুর অভিযোগ উপজেলা নির্বাচন কমছে সময় বেড়েছে দৌড়ঝাঁপ

রাজশাহীর গোদাগাড়ী ও কাকনহাটে  চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ ০৭ জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব-৫

  • আপডেট সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১০৫৫ বার পঠিত
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী,অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, ধর্ষণ, অপহরনসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ২১ মার্চ ২০২৪ খ্রিঃ ১৫.৫০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকন হাট বাজারস্থ কড়াইতলা মোড়স্থ কাকনহাট টু পুলিশ ফাঁড়ি রোডের উপর অপারেশন পরিচালনা করে আসামী ১। মোঃ সুইট আলী  (২৪), পিতা- মোঃ মোস্তফা, মাতা- মোছাঃ কমেলা বেগম, সাং- কাকনহাট লাহিলা পাড়া ২। বেনজীর আহাম্মেদ (৪০), পিতা-মৃত সিরাজ উদ্দিন, মাতা-মোঃ নাসিমা বেওয়া, সাং- সুন্দরপুর, ৩। মোঃ আসিদুল ইসলাম (৩২), পিতা- মোঃ আহসান হাবিব, মাতা-মোছাঃ হাসনা বেগম, সাং-কাকনহাট সেরেপাড়া, সর্ব থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীগনদের চাঁদা উত্তোলনরত অবস্থায় নগদ-৮,০৪০/- টাকা, চাঁদা আদায়ের টালিখাতা-০৪ টি সহ গ্রেফতার করে।
অন্য একটি অভিযানে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন গোদাগাড়ী বাজারস্থ ডাইংপাড়া মোড়ের গ্রামীন ট্রাভেলস্ কাইন্টারের সামনে রাজশাহী টু গোদাগাড়ী গামী পাকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে আসামী ১। মোঃ শহিদুল ইসলাম (৩৭ ), পিতা-মোঃ হাবিবুর রহমান, মাতা-মোছাঃ মরিয়ম বেগম, সাং- আয়হার রাহী পাড়া ২। মোঃ রমজান আলী (২৭), পিতা- মোঃ মজিবর রহমান, মাতা- মোছাঃ সৈয়দা বেগম, সাং- ভগমহন্তপুর, থানা- গোদাগাড়ী, ৩। মোঃ তুষার আলী নাঈম (২৪), পিতা- মোঃ আমিনুল ইসলাম, মাতা- মোছাঃ সাজেদা খাতুন, সাং- বুজরুক রাজরামপুর, ৪। মোঃ জিয়াউর রহমান পাইলট (৪২), পিতা- মৃত আলহাজ বদরুদ্দৌজা, মাতা-মোছাঃ আনোয়ারা বেগম, সাং-রাজাবাড়ীহাট, সর্ব থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহীদের চাঁদা উত্তোলনরত অবস্থায় নগদ-৭,৪২০/- টাকাচাঁদা আদায়ের রশিদ বই -০২ টি সহ গ্রেফতার করে। আসামীরা ঘটনাস্থল হইতে অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে। উল্লেখ্য যে, ধৃত আসামীগনদেরকে উক্ত চাঁদা আদায় সংক্রান্তে জিজ্ঞাসাবাদে তাহারা স্বীকার করে যে, তাহারা ঘটনাস্থল হইতে প্রতিদিন মূলহোতা পলাতক আসামী ৫। মোঃ রবিউল আলম (৫০), পিতা-মৃত মহিউদ্দিন, সাং-ভগবন্তপুর হাটপাড়া, থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহীর নির্দেশক্রমে যাত্রীবাহী অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বিভিন্ন ভয়-ভীতি দেখাইয়া বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে অটোরিক্সা চালকদের বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে অবৈধ ভাবে বাধাপ্রদান করে।উক্ত আসামীগদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় চাঁদাবাজি মামলা রুজু হয়েছে।
আসামীরা ঘটনাস্থল হইতে অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে।উক্ত আসামীগদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ীথানায় চাঁদাবাজি মামলা রুজু হয়েছে।
২। প্রাথমিক জিজ্ঞাসাবাদের আসামীরা ঘটনাস্থল হইতে অটোরিক্সা হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে মর্মে সত্যতা স্বীকার করে।
৩। গ্রেফতারকৃত উক্ত আসামীগনদেরকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রাজশাহী জেলার গোদাগাড়ীথানায় এজাহার মূলে হস্তান্তর করা হয়েছে।
Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গোদাগাড়ী নিউজ 24
Theme Customized By Shakil IT Park