1. admin@godagarinews24.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গোদাগাড়ীতে দুই শিশু চাচাতো ভাই বোন গোসল করতে যেয়ে পানিতে ডুবে মৃত্যু রাজশাহীর গোদাগাড়ী থেকে ০২ টি ওয়ান শুটার গান ও ১৪২ বোতল ফেন্সিডিলসহ অস্ত্র ব্যবসায়ী রাশিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ গোদাগাড়ীতে রক্ষাগোলা আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের নিয়ে ভূমি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীর গোদাগাড়ীতে এক গৃহবধূকে হত্যা করে পালিয়েছে স্বামী গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা অভিযোগে মামলা নওগাঁয় আমিন সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন মান্দায় ভুল অপারেশনে প্রসূতির মৃত্যুর অভিযোগ উপজেলা নির্বাচন কমছে সময় বেড়েছে দৌড়ঝাঁপ

নিয়ামতপুরে ঝগড়া থামাতে গিয়ে ভাতিজার হাতে চাচা খুন

  • আপডেট সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ১২৬ বার পঠিত

এস এম রকিবুল হাসান

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি

ঝগড়া থামাতে গিয়ে ভাতিজাদের মারপিটে মো. ফিটু (৬২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের ছেলে জামিল (২৫) আহত হয়ে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ইফতারির পূর্বে উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের কলোনী পাড়ায়। সংবাদ পেয়ে নিয়ামতপুর থানা পুলিশ ঘটনাস্থৈেল উপস্থিত হয়ে নিহত বৃদ্ধের মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহতের ছেলে জমির উদ্দীন বাদী হয়ে নিয়ামতপুর থানায় চাচাতো ভাই শাহীন (২৪), নাইম বাবু (২২), চাচা আবু সাঈদ (৫০), চাচি ফিরোজা, ভাই বৌ ফাতেমা (২০) ও রিমার (১৯) নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনাটি নিশ্চিত করেছেন থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাইদুল ইসলাম।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে নিহত ফিটুর ছেলে জামিল ও তার ভাতিজা শাহীন কাজের টাকার ভাগাভাগি নিয়ে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় ফিটু, ছেলে ও ভাতিজার ঝগড়া থামাতে এগিয়ে আসেন।
নিহতের স্ত্রী হাজেরা জানান, জামিল ও শাহীনের মারামারি সময় তার স্বামী ঝগড়া থামাতে এগিয়ে যায়। এতে শাহীন মারমূখী হয়ে উঠে। এসময় ছুটে আসে শাহীনের বউ ফাতেমা, ভাই নাইম বাবু ও তার স্ত্রী রিমা এবং মা ফিরোজা বেগম। ধস্তাধস্তির এক পর্যায়ে বৃদ্ধ ফিটু মাটিতে পড়ে গেলে তার উপর ভাতিজারা উপর্যপুরি কিল, ঘুষি ও লাথি মারতে থাকে। এমন সময় বৃদ্ধ বাবাকে উদ্ধারে এগিয়ে যায় ছেলে জামিল। তার উপরও শুরু হয় আক্রমন। এতে তিনিও গুরুতর আহত হন। ততক্ষনে রোজা রেখে না খাওয়া শরীরের বৃদ্ধ ফিটু মাটিতেই মৃত্যুর মুখে ঢলে পড়েন।
নিয়ামতপুর থানার ওসি মাইদুল ইসলাম জানান, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গোদাগাড়ী নিউজ 24
Theme Customized By Shakil IT Park