1. admin@godagarinews24.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গোদাগাড়ীতে দুই শিশু চাচাতো ভাই বোন গোসল করতে যেয়ে পানিতে ডুবে মৃত্যু রাজশাহীর গোদাগাড়ী থেকে ০২ টি ওয়ান শুটার গান ও ১৪২ বোতল ফেন্সিডিলসহ অস্ত্র ব্যবসায়ী রাশিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ গোদাগাড়ীতে রক্ষাগোলা আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের নিয়ে ভূমি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীর গোদাগাড়ীতে এক গৃহবধূকে হত্যা করে পালিয়েছে স্বামী গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা অভিযোগে মামলা নওগাঁয় আমিন সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন মান্দায় ভুল অপারেশনে প্রসূতির মৃত্যুর অভিযোগ উপজেলা নির্বাচন কমছে সময় বেড়েছে দৌড়ঝাঁপ

তারুণ্যের আইকন নোঙ্গর প্রতীকে শামসুজ্জোহা বাবু

  • আপডেট সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩৪ বার পঠিত

সারোয়ার সবুজ :-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশের নাই রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনেও চলছে নির্বাচনী আমেজ,
এই আসনে নোঙ্গর প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম এ-র মনোনীত প্রার্থী  তরুণ সমাজসেবক, শিক্ষক ও সাংবাদিক, শামসুজ্জাহা বাবু।
ইতিমধ্যেই তিনি তরুণদের আইকন হিসাবে জনপ্রিয়তা পেয়েছেন এমনটাই বলছেন তরুণরা,
বিশেষ করে এবারের নির্বাচনে যারা নতুন ভোটার এবার প্রথম ভোট দেবেন তাদের সাথে কথা বললে তাদের অনেকেই  বলেন,
আমরা নতুন এবং আমরা নতুন কিছু ও পরিবর্তন  চাই। তারা আরো বলেন এবারের নির্বাচনে এখানকার প্রার্থীদের মধ্যে সব থেকে কম বয়সি প্রার্থী শামসুজ্জোহা বাবু, এত কম বয়সে একটা দলের মনোনয়ন পেয়েই তিনি চমক দেখিয়েছেন তিনি নির্বাচিত হলে তরুণদের জন্য অনেক চমক থাকবে।
বিশেষ করে বাবু নিজে তরুণ ভোটার হওয়ায় তরুণদের একটা উল্লেখযোগ্য অংশ তার সাথে যোগ দিয়েছেন।
বাবু স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ের শিক্ষক এবং দীর্ঘদিন ধরে একটি ক্লিনিক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকায় সাধারণ মানুষের সাথে তার যে যোগাযোগ সেটিকে কাজে লাগাতে চাচ্ছেন।
স্থানীয়রা বলছেন, দলীয় মনোনয়ন জমা দেয়ার পর থেকে বাবু ইউনিয়নে, ইউনিয়নে গিয়ে নিজের অবস্থান তুলে ধরছেন। তিনি বলছে দিন বদলের অঙ্গিকার নিয়ে রাজনীতি শুর করেছেন। যারা দীর্ঘদিনের অসঙ্গতি থেকে মুক্তি চান, নতুন পথের খোঁজ করছেন তাদের প্রার্থী হয়ে মাঠে থাকতে চান।
এদিকে প্রতীক বরাদ্দের পর থেকেই ব্যস্ত সময় পার করছেন শামসুজ্জোহা বাবু তিনি বলেন আমি আপনাদের সন্তান আপনাদের ভাই আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সন্তান ও ভাই হয়ে আপনাদের সেবা করে যেতে পারি
Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গোদাগাড়ী নিউজ 24
Theme Customized By Shakil IT Park