1. admin@godagarinews24.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গোদাগাড়ীতে দুই শিশু চাচাতো ভাই বোন গোসল করতে যেয়ে পানিতে ডুবে মৃত্যু রাজশাহীর গোদাগাড়ী থেকে ০২ টি ওয়ান শুটার গান ও ১৪২ বোতল ফেন্সিডিলসহ অস্ত্র ব্যবসায়ী রাশিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ গোদাগাড়ীতে রক্ষাগোলা আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের নিয়ে ভূমি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীর গোদাগাড়ীতে এক গৃহবধূকে হত্যা করে পালিয়েছে স্বামী গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা অভিযোগে মামলা নওগাঁয় আমিন সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন মান্দায় ভুল অপারেশনে প্রসূতির মৃত্যুর অভিযোগ উপজেলা নির্বাচন কমছে সময় বেড়েছে দৌড়ঝাঁপ

জোড়া সেঞ্চুরিতে বাংলাদেশের সামনে রানের পাহাড় প্রোটিয়া নারীদের

  • আপডেট সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

ডেস্ক নিউজ

সিরিজের প্রথম ম্যাচের জয়ই একমাত্র সাফল্য হয়ে থাকছে হয়তো বাংলাদেশের নারীদের সামনে। কারণ, দ্বিতীয় ম্যাচ পরাজয়ের পর তৃতীয় ম্যাচে সিরিজ জয়ের লক্ষ্য থাকলেও সেটা আর হয়তো হচ্ছে না। টস জিতে ব্যাট করতে নেমে যে দক্ষিণ আফ্রিকান নারী দল বাংলাদেশ নারী ক্রিকেট দলের সামনে ৩১৭ রানের বিশাল লক্ষ্য বেধে দিয়েছে!

বেনোনির উইলোমোর পার্ক স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে জোড়া সেঞ্চুরিতে ৩১৬ রানের বিশাল স্কোর গড়ে তুলেছে দক্ষিণ আফ্রিকার নারী ক্রিকেট দল। প্রোটিয়া নারী দলের দুই ওপেনার লরা উলভারডট এবং তাজমিন ব্রিটস সেঞ্চুরি করেন।

উদ্বোধনী জুটিতেই তারা গড়ে তুলেছিলেন ২৪৩ রানের বিশাল স্কোর। ৪২.১ ওভার পর্যন্ত দক্ষিণ আফ্রিকার উদ্বোধনী জুটিতে ভাঙন ধরাতে পারেনি। অধিনায়ক লরা উলভারডটকে মারুফা আক্তার যখন বোল্ড করলেন, তখনই রান পাহাড়ে ওঠা শুরু করেছে দক্ষিণ আফ্রিকা।

১৩৪ বলে ১৩ বাউন্ডারি এবং ১ ছক্কায় ১২৬ রান করে আউট হন লরা উলভারডট। তানজিম ব্রিটসের উইকেট নেন রিতু মনি। ২৫১ রানের মাথায় আউট হন তানজিম। ১২৪ বলে ১১৮ রান করে আউট হন তিনি। ৮টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার ছিল তার।

এরপর ব্যাট করতে নেমে আনিকা বোস এবং সানে লাস ঝড় তোলেন। ১৭ বলে ৩৪ রান করে আউট হন সানে লাস। আনিকা বোস ১৯ বলে ২৮ রানে অপরাজিত থাকেন। নাদিনে ক্লার্ক শূন্য রানে আউট হন। ৬ রানে অপরাজিত থাকেন মারিজানে কেপ। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ৩১৬ রান সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গোদাগাড়ী নিউজ 24
Theme Customized By Shakil IT Park