1. admin@godagarinews24.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :
মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গোদাগাড়ীতে দুই শিশু চাচাতো ভাই বোন গোসল করতে যেয়ে পানিতে ডুবে মৃত্যু রাজশাহীর গোদাগাড়ী থেকে ০২ টি ওয়ান শুটার গান ও ১৪২ বোতল ফেন্সিডিলসহ অস্ত্র ব্যবসায়ী রাশিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ গোদাগাড়ীতে রক্ষাগোলা আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের নিয়ে ভূমি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীর গোদাগাড়ীতে এক গৃহবধূকে হত্যা করে পালিয়েছে স্বামী গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা অভিযোগে মামলা নওগাঁয় আমিন সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন মান্দায় ভুল অপারেশনে প্রসূতির মৃত্যুর অভিযোগ উপজেলা নির্বাচন কমছে সময় বেড়েছে দৌড়ঝাঁপ

গোদাগাড়ীতে প্রতিবেশীর বিরুদ্ধে যুবতীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট সময় : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪
  • ৯৬২ বার পঠিত

গোদাগাড়ী প্রতিনিধি :রাজশাহীর গোদাগাড়ীতে যুবতীকে একা পেয়ে জোরপূর্বক ভাবে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী শাহাদাতের বিরুদ্ধে। গোদাগাড়ী পৌর এলাকার হাটপাড়া শ্রীমন্তপুর গ্রামে এই ঘটনা ঘটে। শাহাদাত গোদাগাড়ী পৌরসভার ৬ নাম্বার ওয়ার্ডের শ্রীমন্তপুর গ্রামের মোঃ হজরত মহরিলের ছেলে।

অভিযোগ সুত্রে জানাযায়, শ্রীমন্তপুর গ্রামে ভাড়া বাসায় থাকতেন সে যুবতী ও তার মা , প্রতিবেশী শাহাদাত গত ৩ মাস যাবত যুবতীকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। শাহাদাতের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৭ ডিসেম্বর বুধবার বেলা ১২ টার দিকে বাসায় কেউ না থাকায় কৌশলে ভাড়া বাসার ভেতরে প্রবেশ করে অভিযুক্ত শাহাদাত সে যুবতীকে একা পেয়ে জোরপূর্বক ভাবে ধর্ষণ করে। এঘটনা ওই যুবতীর মা বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

যুবতীর মা জানান, অভিযুক্ত শাহাদাতের প্রেম নিবেদন কু-প্রস্তাবের কথা আমার মেয়ে আমাকে অবিহিত করে আমি একাধিকবার শাহাদাতকে নিষেধ করি, আমি একটা এনজিও অফিসে চাকরি প্রতিদিনের ন্যায় সেদিনও সকালে আমি অফিস চলে যায়, আমার মেয়ে বাসায় একায় ছিলো অভিযুক্ত শাহাদাত আমার মেয়েকে বাসায় গিয়ে কু-প্রস্তাব দেয় তার কু-প্রস্তাবে রাজি না হলে আমার মেয়েকে জোরপূর্বক ভাবে ধর্ষণ করে শাহাদাত।

এলাকাবাসীরা বলেন, শাহাদাত বাসায় প্রবেশ করে সে মেয়ের চিতকার করলে আমরা গিয়ে দেখি শাহাদাতকে, আমাদেরকে দেখে অভিযুক্ত শাহাদাত দৌড়ে পালিয়ে যায়।

গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ আব্দুল মতিন বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোদাগাড়ী থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত শাহাদাতকে আটকের চেষ্টা চলছে। শুক্রবার ডিএনএ পরীক্ষার জন্য সে যুবতীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গোদাগাড়ী নিউজ 24
Theme Customized By Shakil IT Park