1. admin@godagarinews24.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মতিহার থানা পুলিশের মিথ্যা মামলা থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন গোদাগাড়ীতে দুই শিশু চাচাতো ভাই বোন গোসল করতে যেয়ে পানিতে ডুবে মৃত্যু রাজশাহীর গোদাগাড়ী থেকে ০২ টি ওয়ান শুটার গান ও ১৪২ বোতল ফেন্সিডিলসহ অস্ত্র ব্যবসায়ী রাশিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ গোদাগাড়ীতে রক্ষাগোলা আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনগণের নিয়ে ভূমি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজশাহীর গোদাগাড়ীতে এক গৃহবধূকে হত্যা করে পালিয়েছে স্বামী গোদাগাড়ীতে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা অভিযোগে মামলা নওগাঁয় আমিন সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন মান্দায় ভুল অপারেশনে প্রসূতির মৃত্যুর অভিযোগ উপজেলা নির্বাচন কমছে সময় বেড়েছে দৌড়ঝাঁপ

গোদাগাড়ীতে ট্রাক্টরের ধাক্কায় ১জন নারী নিহত আহত ৫ জন

  • আপডেট সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬১ বার পঠিত

গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কেশবপুর গ্রামে গোদাগাড়ী টু কাঁকনহাট রোডের, মকবুল হোসেন এর বাড়ীর সামনে পাকা রাস্তায় আাজ শনিবার ৩০/১২/২৩ ইং দুপুর অনুমান ১২.০০ টার দিকে ট্রাক্টর ও ব্যাটারি চালিত ইজি বাইক এর সংঘর্ষ হয়, এ সময় ঘটনাস্থলে একজন নারী নিহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায় ব্যাটারি চালিত ইজিবাইকে জয়রামপুর হতে গোদাগাড়ী যাওয়ার সময়
বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রাক্টরের সাথে মুখোমুখি ধাক্কা লাগে পরে ইজিবাইকে থাকা ১। মোঃ সাহিদা বেগম (৪০), স্বামী-মোঃ কবির উদ্দিন, সাং-জয়রামপুর, মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং ইজিবাইকে থাকা চালকসহ অন্যান্য যাত্রীগন ৫ জন আহত হন।

আহতরা হলেন ২। মোসাঃ সিদ্দিকা (৭), পিতা, মোঃ কবির উদ্দিন, সাং-জয়রামপুর, ৩। মোঃ মনিমুল @ কবু ডাক্তার (৪০), পিতা-ইয়াসিন, সাং-মাধবপুর, সর্ব থানাঃ গোদাগাড়ী, জেলাঃ রাজশাহী, ৪। মোঃ শহিদুল (৫০), পিতা-রিয়াজ, সাং-হরমা, থানা ও জেলাঃ চাঁপাইনবাবগঞ্জগন চালক মোঃ রবিউল (৩৮), পিতাঃ রাজ্জাক, সাং-দেলশাদপুর, থানাঃ গোদাগাড়ী, জেলাঃ রাজশাহী আহতদের স্থানীয় লোকজনের সহায়তায়
চিকিৎসার জন্য গোদাগাড়ী ৩১ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয় ।
এই বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো:আব্দুল মতিন এর সঙ্গে কথা বললে তিনি বলেন এ বিষয়ে একটি সড়ক পরিবহন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ গোদাগাড়ী নিউজ 24
Theme Customized By Shakil IT Park